শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে নৈরাজ্যমূলক শ্রমিক ধর্মঘটে প্রাণ গেল এক নবজাতক শিশুর

দক্ষিণ সুনামগঞ্জে নৈরাজ্যমূলক শ্রমিক ধর্মঘটে প্রাণ গেল এক নবজাতক শিশুর

স্টাফ রিপোর্টার:: সারাদেশের ন্যায় পরিবহন শ্রমিকদের ডাকা নৈরাজ্যমূলক ৪৮ ঘন্টার ধর্মঘট চলাকালে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ বাজারের পাশে রাস্তায় দাঁড়িয়ে যানবাহন না পাওয়ার কারণে নিউমোনিয়ায় আক্রান্ত তিনদিনের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহিত নবজাতক শিশুটির নাম জহিরুল ইসলাম (৩দিন)। নবজাতক শিশুটি গনিগঞ্জ গ্রামের মোঃ মইনুল ইসলামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়,আজ সোমবার দুপুর পৌনে ৩টার দিকে মইনুল হক তার তিনদিনের শিশু ছেলে জহিরুল ইসলাম নিউমোনিয়ায় আক্রান্ত হলে তাকে নিয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে যাওয়ার জন্য স্থানীয় গনিগঞ্জ বাজারে রাস্তার পাশে দাড়িয়ে থেকে যানবাহনের জন্য অপেক্ষা করতে থাকেন। তিনি সিএনজি কিংবা অটোরিক্সা পেলেও পরিবহন শ্রমিকদের বাধাঁর কারণে তার ছেলেকে নিয়ে জেলা সদর হাসপাতালে আসতে না পারায় শিশুটির মৃত্যু হয়েছে বলে অভিযোগ শিশুটির পিতা মইনুল ইসলামের।

তিনি আরো জানান তার অসুস্থ শিশুটিকে দ্রুত হাসপাতালে নেওয়ার জন্য তিনি শতাধিক গাড়ির চালককে অনুরোধ করলেও চালকরা উল্টো তাকে বলেন আপনি গাড়ি নিয়ে যাওয়ার চেষ্টা করলে গাড়ি ভেঙ্গে ফেলার জন্য শ্রমিকরা হুমকি প্রদান করেন এবং তার শিশুর মৃত্যুকে একটি হত্যাকান্ড দাবী করে দোষীদের বিরুদ্ধে কঠোর শাস্তি প্রদানের দাবী জানান। পরিবহন শ্রমিকরা জনসাধারনকে জিম্মি করে এটা কোন ধরনের আন্দোলন। এটা দেশে নৈরাজ্য প্রতিষ্ঠার পায়তারা। এভাবে আর কত বাবা মায়ের কোল খালি হবে। আর কত ভোগান্তি ভোগ করতে হবে আমাদের মত সাধারণ মানুষের।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী যানবাহন না পাওয়ার কারণে একটি অসুস্থ শিশুর রাস্তায় মৃত্যুটা দুঃখজনক উল্লেখ করে জানান,পরিবহন ধর্মঘটের ফলে জনগণের দুর্ভোগ চরম আকার ধারন করেছে। তিনি বলেন জনগনকে জিম্মি করে আন্দোলন করা ঠিক না। এটা আন্দোলনের নামে নৈরাজ্য করার পায়তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com